বিয়ানীবাজারের পেশাদার ছিনতাইকারী, সিলেটে গিয়ে সাংবাদিক- অতঃপর যেভাবে পুলিশের খাঁচ

admin
  • আপডেট টাইম : জুলাই ০২ ২০২১, ২২:৫২
  • 1031 বার পঠিত
বিয়ানীবাজারের পেশাদার ছিনতাইকারী, সিলেটে গিয়ে সাংবাদিক- অতঃপর যেভাবে পুলিশের খাঁচ

বিয়ানীবাজারের পেশাদার ছিনতাইকারী বিভিন্ন মামলায় পালাতক আসামী হাছান নিজেকে পুলিশের চোখ থেকে আড়ালে রাখতে করেছেন নানা কৌশল তারপরও শেষ রক্ষা হয় নি।শুক্রবার রাতে সিলেট থেকে ডিবি পুলিশের সহায়তা তাকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। বিয়ানীবাজার থানার একাধিক ছিনতাই, চুরি ও অস্ত্র মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকলেও পুলিশে চোখ আড়াল করতে সিলেটে বসতি করেছেন সাংবাদিক পরিচয়ে। নিজের নাম পরিবর্তন করে কখন হয়েছে আবুল হাসান কখন হাসান আহমদ আবার কখনও হাসান মাহমুদ অভি। চতুর প্রকৃতির পেশাদার এই অপরাধীকে সিলেট নগরী মানিকপীরের টিলা, লায়ন্স শিশু হাসপাতালের সামনে থেকে ডিবি পুলিশের সহযোগীতায় আটক করা হয়। বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়ের সার্বিক নির্দেশনায় এ অভিযানে অংশ নেন এস আই রুমেন, এএসআই রতন মিয়াসহ একদল পুলিশ। বর্তমানে তাকে বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে আনা হয়েছে।

বিয়ানীবাজার থানা সূত্র জানায়, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উত্তর এর এসআই নিতাই রায় ও ডিবি ফোর্সের সহায়তায় সিলেট ও বিয়ানীবাজারের পেশাদার ছিনতাইকারী, চোর দলের সদস্য একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আবুল হাসান @ হাসান আহমদ @ হাসান মাহমুদ অভি কে গ্রেফতার করা হয়েছে। সে বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া গ্রামের মৃত শাখাওয়াত আলীর পুত্র।

তার বিরুদ্ধে অস্ত্র মামলা ও ছিনতাই,অপহরণ মামলার ওয়ারেন্ট মূলতবী রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ সাংবাদিক পরিচয় দিয়ে সিলেটের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর