বিয়ানীবাজারে মীম টিভি আয়োজনে কোরআন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত

admin
  • আপডেট টাইম : মে ১১ ২০২১, ১৫:২৫
  • 1195 বার পঠিত
বিয়ানীবাজারে মীম টিভি আয়োজনে কোরআন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত

মোহাম্মদ জুনেদ আহমদ বিয়ানীবাজার প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষে বিয়ানীবাজার উপজেলার প্রথম স্যাটেলাইট চ্যানেল মীমটিভি ইউ এস এ এর উদ্যোগে পবিত্র কোরআন তিলাওয়াত প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার (১০ মে) বাদ আছর মীম টিভি ইউএস এ বিয়ানীবাজার অফিসে পবিত্র কোরআন তিলাওয়াত প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে সেরা প্রতিযোগির মধ্যে পুরুষ্কার প্রদান করা হয়। আহমেদ ফয়সাল’র সভাপতিত্বে এবং ফয়জুল হাসান মিসবাহ পরিচালনায় প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন  মাওলানা কারী হেলালা আহমদ নোমানী ও হযরত মাওলানা হাফিজ মুসহিদ আহমদ পুরুষ্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল সঞ্চয় গ্রুপ এর চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্টু, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন প্রভাষক আব্দুস ছামাদ আজাদ, এম.ফিল গবেষক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,সিলেট। বাংলাদেশ টেলিভিশন বিটিভির গীতিকার আহমদ হুসেন খান, অনুষ্ঠান পরিচালক অজয় সিংহ, প্রমুখ।


অনুষ্ঠানে বক্তারা বলেন, কোরআনের প্রতিযোগিতা একটি মহৎ উদ্যোগ। এরকম প্রতিযোগিতা শুধু রমজান মাসে নয়, প্রতিনিয়তই আয়োজন করা উচিত এবং আয়োজকবৃন্দ অবশ্যই প্রশংসা পাবার দাবীদার। পরে প্রতিযোগিতায় বিজয়ী ৩ জনসহ আরও ৭ প্রতিযোগির হাতে প্রসংসাপত্র , নগদ অর্থ প্রদান করা হয়। কোরআনের প্রতিযোগিতা পুরুষ্কার প্রদান করেন, প্রথম পুরুষ্কার কাওছার এ মারুফ প্রতিষ্ঠাতা, বৈরাগীবাজার মহিলা সংস্থা ও যুক্তরাষ্ট্র প্রবাসী , ২য় আব্দুল মান্নান মিন্টু চেয়ারম্যান শাহজালাল গ্রুপ, ৩য় মোস্তফা অনিক রাজ, এন,বি টিভি, ইউএসএ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর