বিয়ানীবাজার সরকারি কলেজ মাস্টার্স ১৩৮জনের ভর্তি নিশ্চায়ন করায় কৃতজ্ঞতা জ্ঞাপন

  • আপডেট টাইম : মার্চ ০২ ২০২১, ১৬:৪৫
  • 133 বার পঠিত
বিয়ানীবাজার সরকারি কলেজ মাস্টার্স ১৩৮জনের ভর্তি নিশ্চায়ন করায় কৃতজ্ঞতা জ্ঞাপন

বিয়ানীবাজার প্রতিনিধি ঃ
২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রিলি টু মাস্টার্স কোর্সের প্রথম ও দ্বিতীয় মেধাতালিকায় স্থানপ্রাপ্ত ১৩৮জন শিক্ষার্থীকে বিয়ানীবাজার সরকারি কলেজে ভর্তি নিশ্চায়ন করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে শিক্ষার্থীরা।


সোমবার (১ মার্চ) সকাল সাড়ে ১১টায় কলেজের শ্রেণীকক্ষে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রিলি টু মাস্টার্স কোর্সের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ এবং বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর।


এসময় শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন শিক্ষক ও অতিথিবৃন্দ। এর আগে শিক্ষার্থীরা শিক্ষক ও অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানায় শিক্ষার্থীরা।

উল্লেখ্য, যে ২৮ নভেম্বর ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রিলি টু মাস্টার্স কোর্সের প্রথম ও দ্বিতীয় মেধাতালিকায় স্থানপ্রাপ্ত ১৩৮জন
কলেজের দ্বায়িত্বে অবহেলার কারনে ১ম মেরিটের ৫১ জন শিক্ষার্থীর ভর্তি নিশ্চায়ন করা হয়নি। এবং ২য় মেরিটে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশিত ৬৬ জন শিক্ষার্থীকে ভর্তির সুযোগ দেননি কলেজ প্রশাসন। ভর্তির সুযোগ প্রদান না করার কারনে এই সকল শিক্ষার্থীর ভর্তি নিশ্চিত করার জন্য কলেজ প্রশাসন কে আন্দলোনের ডাক দিয়ে চাপ প্রয়োগ করে, ২য় মেরিট লিস্ট প্রকাশ হওয়ার পরেও কেনো ভর্তি হতে পারবেনা। এমন অবস্থায় সাধারন শিক্ষার্থীর প্রবল দাবীর মুখে কলেজ প্রশাসন কোনো আশ্বাস দেননি। বরং শিক্ষার্থীদের শান্তনা দিয়ে ফিরিয়ে দিতে চেয়েছেন। কিন্তু শিক্ষার্থীদের দাবীর মুখে কলেজ প্রশাসন কোনো আশ্বাস না দেয়ায়, স্থানীয় প্রতিনিধি পৌর মেয়রকে কে বিষয়টা অবগত করলে, তিনি সয়ং কলেজে উপস্থিত থেকে সাবেক অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ এর উপস্থিতিতে ২য় মেধা তালিকায় ৬৬ শিক্ষার্থীর ভর্তির সুযোগ দেন। এবং তাদের মাধ্যমে মাননীয় সংসদ সদস্য জনাব নুরুল ইসলাম নাহিদ মহোদয়ের দ্বারা সুপারিশ ক্রমে ভর্তি ফী জমা দেয়া অথচ ভর্তি নিশ্চায়ন না করা বাকি ৫১ জন শিক্ষার্থীরর ভর্তি নিশ্চায়ন করার আস্বস্ত করেন মেয়র ।

এই ক্যাটাগরীর আরো খবর