ঘোষণার দশ লাখ কে পাবে পুলিশ প্রশাসন না দনা বস্তির খাসিয়ারা

  • আপডেট টাইম : নভেম্বর ১০ ২০২০, ০৩:৫২
  • 78 বার পঠিত
ঘোষণার  দশ লাখ কে পাবে  পুলিশ প্রশাসন না দনা বস্তির খাসিয়ারা

মীম টিভি, সিলেট অফিস:-

সিলেট বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে রায়হান হত্যা মামলার প্রধান অভিযুক্ত এসআই (বরখাস্ত) আকবর হোসেন ভূইয়াকে গ্রেপ্তার করা হয়েছে।
ভারতের দনা বস্তির খাসিয়ারা ভারতের অভ্যন্তরীণ এলাকা থেকে এসআই আকবরকে আটক করে।  পরে কানাইঘাটের সীমান্তবর্তী দনা এলাকায় বসবাসরত বাংলাদেশিদের কাছে খাসিয়ারা তাকে তুলে দেয়।
এসআই আকবরকে আটকের খবর সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে সিলেটের জেলা পুলিশ ও কানাইঘাট থানা পুলিশ সীমান্ত এলাকায় ছুটে গিয়ে স্থানীয়দের কাছ থেকে আকবরকে উদ্ধার করে। তাকে সিলেট নিয়ে আসা হচ্ছে বলে জানান সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।
সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতন করে রায়হান আহমদ হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত ওই ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ধরিয়ে দিলে বা গ্রেপ্তার করতে পারলে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন এক প্রবাসী। যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ খাঁন নামের ওই ব্যক্তি এ ঘোষণা দেন।  এখন ঘোষণা করা দশ লাখ টাকা কে পাবে পুলিশ প্রশাসন না কি ভারতীয় দনা বস্তি র খাসিয়ারা ।

গত ১১ অক্টোবর ভোররাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের পর ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রায়হানের মৃত্যু হয়।
ওই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।

এই ক্যাটাগরীর আরো খবর