বিয়ানীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  • আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০২০, ১৪:১১
  • 81 বার পঠিত
বিয়ানীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

বিয়ানীবাজার প্রতিনিধি:-

বিয়ানীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
বিয়ানীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র উপজেলা শাখা। বৃহস্পতিবার দুপুরে দিবস উপলক্ষ্যে ‘মুজিববর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ।’ এই প্রতিপাদ্য সামনে রেখে পৌরশহরে শোভাযাত্রা করেন সংগঠনের নেতাকর্মীরা। দুপুর ২টায় পৌরশহরের দক্ষিন বাজার থেকে শোভাযাত্রা শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উত্তরবাজারে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সংগঠনের যুগ্ম আহবায়ক রাজু লোদীর সভাপতিত্বে এবং সদস্য সচিব শফিউর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিলাদ মো জয়নুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন কালেরকন্ঠ প্রতিনিধি শিপার আহমেদ পলাশ, সংগঠনের সদস্য আবু তাহের রাজু,আবুল হাসান আল মামুন,কবির হোসেন প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন নিসচা বিয়ানীবাজার শাখার সদস্য মোহাম্মদ রাফি,সাহেদ আহমদ,মিসবা আহমদ,সোহাগ আহমদ,মোহাদ আহমেদ।মাসুদ আহমদ,সুহেল মাহমুদসহ অনন্যরা।

এ নিয়ে চতুর্থবারের মতো পালিত হচ্ছে নিরাপদ সড়ক দিবস। ১৯৯৩ সালের ২২ অক্টোবর বান্দরবানে স্বামী নায়ক ইলিয়াস কাঞ্চনের কাছে যাওয়ার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নিহত হন স্ত্রী জাহানারা কাঞ্চন। এর পর থেকে ইলিয়াস কাঞ্চন ‘নিরাপদ সড়ক চাই (নিসচা)’ নামে একটি সামাজিক আন্দোলন গড়ে তোলেন।

এই ক্যাটাগরীর আরো খবর