জেএইচবিএফএস পক্ষ থেকে সিলেটে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের পরিবারকে এক লক্ষ টাকা অনুদান

  • আপডেট টাইম : অক্টোবর ২৪ ২০২০, ২১:১৯
  • 103 বার পঠিত
জেএইচবিএফএস পক্ষ থেকে সিলেটে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের পরিবারকে এক লক্ষ টাকা অনুদান

মোস্তফা অনিক রাজ, নিউইয়র্ক:-

নিউইয়র্ক এ জ্যাকসন হাইটস বাংলাদেশ ফ্রেন্ডস সােসাইটির পক্ষ থেকে সিলেটে পুলিশের হাতে নিহত রায়হানের শিশুক সন্তানকে এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।
সোসাইটির আহবায়ক সৈয়দ রুবেল আহমদ ও সদস্য সচিব ফরিদ খন্দকারের নেতৃত্বে এবং মোবারক হোসেন এর পৃষ্ঠপোষকতায় নিহত রায়হানের চাচাতাে ভাই আব্দুলের হাতে থেকে তুলে দেন জেএইচবিএফএস সদস্যরা।

এই সময় উপস্থিত ছিলেন সােসাইটি
যুগ্ম সদস্য সচিব মােবারক দেওয়ান, যুগ্ম সদস্য সচিব সাহেদ আহমেদ, হাবিব জুয়েল, দেওয়ান রানা, রায়হান সুমন, মােবারক দেওয়ান মােঃ রাজ ইসলাম খান, শাহবাজ আহমেদ, আব্দুছ সামাদ, সেলিম আলী (রাব্বি),মাসুদ খান, আরিফ আহমেদ যুবেল আহমেদ, হাবিবুর রহমান,রুহেল রহমান, হারুন মান্নান, বুরহান উদ্দিন,আরিফ আহমেদ,তুহিন আহমেদ,সাইফুল ইসলাম,আরিফ আহমেদ ,হাসিব মিয়া ইকবাল হােসেন রাসেল আহমেদ হােসাইন আহমেদ বাদশা,রাহাত খান, রেদওয়ান আলী রিজু ইসলাম বাবু, হাবিবুর রহমান ও মোস্তফা অনিক রাজ।
রায়হানের পরিবার সচ্ছল থাকা সত্বেও আমরা তার ছেলেকে উপহার স্বরূপ কিছু অর্থ প্রদান করেছি বলেন ফরিদ খন্দকার। এবং আবারও পুলিশের হাতে নিহত রায়হান হত্যার বিচার দাবি করে ও পরিবারের পাশে থাকার সংকল্প ব্যাক্ত করে সৈয়দ রুবেল আহমদ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর