সিলেটবাসীকে ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবানঃ অলি উদ্দিন শামীম

  • আপডেট টাইম : অক্টোবর ১৭ ২০২০, ১৫:০৯
  • 33 বার পঠিত
সিলেটবাসীকে ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবানঃ অলি উদ্দিন শামীম

সিলেটে এ কি হচ্ছে ” একের পর এক খুন, ধর্ষণ আর রাহাজানীতে সিলেটবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে তাই বৃহত্তর সিলেটবাসীর দৃষ্টি আর্কষণ করে তিনি বলেন আসুন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াই নতুবা আমরা কেহই রেহাই পাব না। আমরা যদি এর প্রতিবাদ না করি তাহলে আমরা আমাদের নিজেদের কাছে তথা সমাজের মানুষের কাছে হেয় প্রতিপন্ন হয়েই যাবো। তাই আমাদের এখনই সোচ্চার হতে হবে এবং এর তীব্র প্রতিবাদ জানাতে হবে।

সিলেটের এমসি কলেজের ঘটনা এবং রায়হানের ঘটনার জন্য জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং অপরাধীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে দ্রুততম সময়ের মধ্যে সুষ্ঠু বিচারের দাবী করছি। ইতোমধ্যে সিলেটের বিভিন্ন পেশাজীবি সংগঠন, সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো এমনকি মিডিয়াও এর তীব্র প্রতিবাদ, নিন্দা ও অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের দাবিও জানান। তিনি জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে বৃহত্তর সিলেট বিভাগের প্রতিটি সচেতন নাগরিককে অনুরোধ করেন, এই হত্যা রাহাজানি ও ধর্ষণের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে রুখে দাঁড়াই ও এর তীব্র প্রতিবাদ করি।

সর্বশেষে তিনি সকলে সচেতন এবং সর্বদা সুস্থ ও নিরাপদ থাকার অনুরোধ করেন। আল্লাহ আমাদের সবাইকে এই নেক্কারজনক ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়াবার শক্তি দান করুক।

এই ক্যাটাগরীর আরো খবর