ইতালিতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের বার্ষিক গ্রিল পার্টি ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত।

admin
  • আপডেট টাইম : আগস্ট ১৭ ২০২০, ১৪:৪২
  • 1095 বার পঠিত
ইতালিতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের বার্ষিক গ্রিল পার্টি ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত।

ইউরোপ প্রতিনিধি: ইতালিতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের আয়োজনে প্রতিবছরের ন্যায় উৎসব মুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী গ্রিল পার্টি ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার কলিআলবানী (CAFFARELLA) পার্কে সকাল থেকে প্রবাসী পরিবারদের আগমনে মুখরিত হয়ে থাকে অনুষ্ঠানস্থল। প্রাকৃতিক পরিবেশ সবুজে ঘেরা চতুর্দিক সূর্যের তাপ থাকলেও হালকা হালকা বাতাস ছিল বহমান। সকলের উপস্থিতিতে আনন্দ-উৎসব যেন কিছুক্ষণের জন্য হয়ে ওঠে এক টুকরো বাংলাদেশ।

এতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পলাশ এর পরিচালনায় এবং প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীম এর তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালীর সাবেক সভাপতি ও ধুমকেতু সোশ্যাল অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা নূরে আলম সিদ্দিকী বাচ্চু, বাংলাদেশ সমিতি ইতালীর সিনিয়র সহ-সভাপতি মোঃ নায়েব আলী, মহিলা সংস্থা ইতালী প্রচার সম্পাদিকা ফরিয়া আখিসহ সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় রোম বিডি স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি রুহুল আমিন, শফিকুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক সুলেমান আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইমন বেপারী, এইচ এম মামুন সরদার, প্রচার সম্পাদক মিনহাজ হোসেন ও রিদন আহমেদ, উপদেষ্টা মন্ডলির মধ্যে তহিদুল ইসলাম সুমন, সৌকত মামুন, ইকবাল হোসেন, নুরুল আমিন ছোটন, সুয়াইব হোসেন সোহাগ, নুরুল হক নুরু, মনির হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন রুমি, শিপা, সুমি, আখি, নিপা, শিউলি, মিতা সহআরো অনেকেই।

রোম বিডি স্পোর্টিং ক্লাবের মেয়াদ উত্তীর্ণ হওয়া তে সভাপতি ওমর ফারুক তার বক্তব্যের মাধ্যমে কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং উপদেষ্টা মণ্ডলীর কাছে কমিটি হস্তান্তর করেন। পরে দ্বিতীয় অধিবেশনে প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীম উপদেষ্টা মণ্ডলীর সকল সদস্যবৃন্দের সর্ব সম্মতিক্রমে মোঃ নজরুল ইসলাম পলাশকে সভাপতি ও মোঃ রুহুল আমিনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন এবং আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ প্রদান করেন।

এ সময় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যের মাধ্যমে রোম বিডি স্পোর্টিং ক্লাবের ভুয়সি প্রশংসা করেন তারা বলেন প্রবাসে বেড়ে ওঠা দ্বিতীয় প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলার প্রতি আগ্রহী করে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে রোম বিডি স্পোর্টিং ক্লাব প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তারা রোম বিডি স্পোর্টিং ক্লাবের উত্তর উত্তর সফলতা কামনা করেন। পাশাপাশি রোম স্পোর্টিং ক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা অভিনন্দন জানান।

দিনব্যাপী এই অনুষ্ঠানে ছিলো শিশু-কিশোরদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের বালিশ খেলা, ছেলেদের ক্রিকেট খেলা সহ নানা আয়োজন। পরিশেষে ক্লাবের নেতৃবৃন্দরা অতিথিদের মাধ্যমে খেলায় বিজয়ীঅংশগ্রহণকারী সকলের হাতে পুরস্কার তুলে দেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর