বিয়ানীবাজারে মসজিদ ও মন্দিরে সেফটি ইকুইপমেন্ট বিতরণ করল “সেভ সিলেট

  • আপডেট টাইম : জুলাই ১৩ ২০২০, ১৫:২০
  • 191 বার পঠিত
বিয়ানীবাজারে মসজিদ ও মন্দিরে সেফটি ইকুইপমেন্ট বিতরণ করল “সেভ সিলেট

অলিউর রহমানঃ

সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলায় মসজিদ মন্দিরে সেফটি ইকুইপমেন্ট বিতরন করেছে সেভ সিলেট।

সিলেট বিভাগের সবচেয়ে বড় সামাজিক প্লাটফর্মম “সেভ সিলেট” । ১৩ জুলাই ২০২০ইং রবিবার দুপুরে সেভ সিলেট এর সেফটি প্যাক ডিস্ট্রিবিউশন করা হয় ।

সিলেট বিভাগের প্রতিটি উপজেলায় সেভ সিলেটের মাধ্যমে ভিন্ন ভিন্ন প্রোগ্রাম করা হচ্ছে, যার ধারাবাহিকতায় সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলায় সেফটি ইকুইপমেন্ট সেফটি বিতরণ করা হয়েছে।

উক্ত সেইফটি ইকুইপমেন্ট বিতরন সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিয়ানীবাজার উপজেলার নির্বাহি অফিসার মৌসুমী মাহবুব । তিনি সেভ সিলেটের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানান এবং তিনি আশা ব্যক্ত করেন যে তার নিজ অবস্থান থেকে সেভ সিলেটকে যতটুকু পারবেন সহযোগীতা করবেন ।

সেভ সিলেট এর বিয়ানীবাজার উপজেলার কো-অর্ডিনেটর বলেন এটি আমাদের একটা ক্ষুদ্র উদ্যোগ ,পরেরবার আমরা অনেক বড় পরিসরে দেওয়ার চেষ্টা করবো তিনি আরো বলেন আল্লাহ সকল দাতা ও ভলান্টিয়ারদের নেক হায়াত দান করুন এবং সবাইকে এই মহামারী থেকে রক্ষা করুন। এসময় অনেক মসজিদ মন্দিরের দায়িত্বরতরা স্রষ্টার কাছে সেভ সিলেট এর জন্য দোয়া কামনা করেন ।

উক্ত খাবার প্যাক বিতরণে উপস্থিত ছিলেন,বিয়ানীবাজার উপজেলা কো-অর্ডিনেটর জাকির আহমদ।
তারেক আহমদ(উপজেলা সহ কো -অর্ডিনেটর)।
মকসুদুল হক চৌধুরী(একাউন্টেট)।
রুহিন চৌধুরী ফরহাদ(উপজেলা মনিটরিং)।
তায়েফ আহমদ চৌধুরী (উপজেলা সোসিয়াল মিডিয়া,চারখাই ইউনিউন কো-অর্ডিনেটর)।
আব্দুর রব খোকন (শেওলা ইউনিয়ন কো -অর্ডিনেটর)।
হাফিজুর রাহমান (ভলেন্টিয়ার)।নাজমুল ইসলাম(ভলেন্টিয়ার),সজিব আহমদ চৌধুরী(ভলেন্টিয়ার),উজ্জ্বল আহমদ (ভলেন্টিয়ার)।ওলিউর রাহমান (ভলেন্টিয়ার)।শাহরুল চৌধুরী ( ভলান্টিয়ার) ।

এই ক্যাটাগরীর আরো খবর