সোস্যাল মিডিয়ায় আলফা পলিক্লিনিক ও কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কর্তৃপক্ষ

admin
  • আপডেট টাইম : জুন ০৯ ২০২০, ০৮:২৮
  • 1622 বার পঠিত
সোস্যাল মিডিয়ায় আলফা পলিক্লিনিক ও কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার এর নিন্দা ও প্রতিবাদ  জানিয়েছেন কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টারঃ
বিয়ানীবাজার পৌর শহরের আলফা পলি ক্লিনিকের পরিচালকবৃন্দ এবং স্টাফ দের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন কর্তৃপক্ষ শনিবার এক প্রেস বার্তায় লিখিত প্রতিবাদ জানান এসময় প্রেরিত বার্তায় কর্তৃপক্ষ বলেন
আলফা পলি ক্লিনিকের সকল শুভাকাঙ্ক্ষী সুহৃদ ও বন্ধুগন! আপনারা অবগত আছেন যে বিয়ানীবাজার পৌর শহরে অবস্থিত আলফা পলি ক্লিনিক তার প্রতিষ্টা লগ্ন থেকে অত্যন্ত সুনাম এবং সুখ্যাতির সাথে অত্র এলাকার জনগনের সুস্বাস্থ্য নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

স্বল্প মুল্যে উন্নত চিকিৎসা সেবা প্রধানে আলফা পলি ক্লিনিকের সুনাম বিয়ানীবাজার সহ পার্শ্ববর্তী দুই তিন উপজেলায় ছড়িয়ে পড়েছে।

কিন্তু অত্যন্ত দুঃখের সাথে পরিলক্ষিত হচ্ছে যে, ক্লিনিকের উত্তরোত্তর এই সাফল্যে ঈর্শান্বিত হয়ে একটি কুচক্রমহল সুনামধন্য এই প্রতিষ্টানের জনপ্রিয়তা ও ক্ষতিসাধনের লক্ষ্যে গত ০২-০৬-২০২০ খ্রি. তারিখে ‘protibadi protibadi নামক একটি ভুয়া নাম সর্বস্ব ফেইসবুক আইডি থেকে কমিশনার আকছার হোসেন ও একজন সেবিকা নিয়ে অশালীন ও মিথ্যা ষড়যন্ত্র মূলক একটি লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে । যা আমাদের দৃষ্টিগোচর হয়।

এছাড়াও একই (prothibadi prothibadi) আইডি থেকে ৬/০৬/২০ তারিখে আলফা পলি ক্লিনিকের বিশেষজ্ঞ ডাক্তার ডাঃ মাসুম আহমদ ,ডাঃ ইসহাক আজাদ, ডাঃ শাহিদ আহমদ তুহিন, হাসান শাহরিয়ার এবং আলফার কর্মরত স্টাফদের সম্পর্কে কুরুচি পূর্ন, ষড়যন্ত্র মূলক পোস্ট দেওয়া হয়। যা সম্পুর্ন মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্য প্রনোদিত ।
যা আমাদের প্রতিষ্ঠানের ভাবমূর্তি ও ক্ষতি সাধনের কারণ আলফা পলি ক্লিনিকের পক্ষ থেকে এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গত ০৭-০৬-২০২০ খ্রি. তারিখে বিয়ানীবাজার থানায় একটি জিডি করা হয় (জিডি নাম্বার ২৭৫)।

এবং ষড়যন্ত্রকারী ও উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা পোস্ট প্রদানকারীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর