সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

admin
  • আপডেট টাইম : মে ২৪ ২০২০, ০৭:৫৪
  • 1416 বার পঠিত
সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

এম.বেলাল আহমদঃ‌ :-

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিজ নির্বাচনী এলাকা সিলেট-৬ আসন (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) সহ প্রবাসে অবস্থানরত সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।
রবিবার (২৪ মে) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে এলো খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। পবিত্র ঈদ আনন্দে জীবনের প্রতিটি সকাল হোক নির্মল,ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।
তিনি আরো বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।
চলমান করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ জানান।
আসুন আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে পরিবার পরিজনদের নিয়ে পবিত্র ঈদুল ফিতর এর আনন্দ উপভোগ করি। ঘরে থাকুন,সাস্থ‌্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর