বিশ্বের মুসলিম উম্মাহকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি ও মিডিয়া ব্যক্তিত্বঃ অলি উদ্দিন শামীম

admin
  • আপডেট টাইম : মে ২১ ২০২০, ১০:২৬
  • 1172 বার পঠিত
বিশ্বের  মুসলিম উম্মাহকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি ও মিডিয়া ব্যক্তিত্বঃ অলি উদ্দিন শামীম

স্টাফরিপোর্টার‍্যঃ দীর্ঘ এক মাস রোজা রাখার পর পরেই উদযাপিত হবে পবিত্র ঈদুল ফিতর। ইসলাম ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের একটি হচ্ছে এই ঈদুল ফিতর। অপরটি, ঈদুল আযহা। ইতালী ও বাংলাদেশের মত বিভিন্ন দেশেও পালন হবে ঈদুল ফিতর।
কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা। তবে পরিস্থিতি খারাপ হলেও বিশ্বের সকল মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, বিশিষ্ট সামাজিক ও মিডিয়া ব্যক্তিত্ব প্রবাস কন্ঠ পত্রিকার প্রধান উপদেষ্টা ও জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সম্মানিত সভাপতি অলি উদ্দিন শামীম।

তিনি বলেন, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা জালালাবাদবাসী সহ বিশ্ব মুসলিম উম্মাহ্ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করব এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করেন। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন। এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই একই পরিস্থিতি মোকাবেলা করছে। তবে এটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সবাই ভালো থাকুক। ঈদ মোবারক।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর