পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাহেদ হুসেন নানুর ঈদের শুভেচ্ছা

admin
  • আপডেট টাইম : মে ২১ ২০২০, ১৮:১৮
  • 1400 বার পঠিত
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  জাহেদ হুসেন নানুর ঈদের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ

তুলুজ বাংলাদেশি এসোসিয়েশন ফ্রান্স এর সাধারন সম্পাদক ও আমাদের ঘুঙ্গাদিয়া ফেসবুক গ্রুপ এর প্রতিষ্ঠাতা জাহেদ হুসেন নানু বলেছেন, শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন। জাহেদ হুসেন নানু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ বিশ্বের সকল মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, ঈদ মানে আনন্দের বন্যা, খুশির জোয়ার। প্রতিবছর মাসব্যাপী সিয়াম সাধনার পর উচ্ছ্বাস, উদ্ভাস, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।

ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, এ দিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়।

ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করুক এ প্রত্যাশা করে রাষ্ট্রপতি সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর পবিত্র ঈদুল ফিতর কামনা করেন।
তিনি সকলের প্রতি আহবান জানিয়ে বলেন
বিশ্বে তথা বাংলাদেশ করোনাভাইরাস এর কারনে নিস্তব্ধ সবাই নিজ নিজ ঘরে অবস্থান করছেন এই মহামারীতে একে অপরের পাশে দাড়িয়ে সহযোগিতা। করতেছেন সকলের প্রতি রইলো ভালোবাসা ও।অভিনন্দন, আপনারা নিজ নিজ ঘরে অবস্থান ও স্বাস্থ্যবিধি মেনে থাকুন নিজে বাচুন পরিবার কে বাচান
তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।

ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক, ‘পবিত্র এ দিনে তিনি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও প্রবাসে অবস্থানরত মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করেন।’

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর