এনআরবি ব্যাংকে অর্থায়নে বিয়ানীবাজারের বালিঙ্গায় খাদ্যসহায়তা

admin
  • আপডেট টাইম : মে ২১ ২০২০, ১৯:৫১
  • 1367 বার পঠিত
এনআরবি ব্যাংকে অর্থায়নে বিয়ানীবাজারের বালিঙ্গায় খাদ্যসহায়তা

বিয়ানীবাজার প্রতিনিধি:-

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপে পুরো বিশ্ব যখন ঘরবন্ধী, ঠিক তখনই দেশের বিভিন্ন স্থানে এনআরবি ব্যাংকের পক্ষ থেকে অসহায় মানুষের সাহায্যার্থে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে বিয়ানীবাজারের শেওলা ইউপির বালিঙ্গা বাজারে এন আর বি ব্যাংকের অর্থায়নে ও ব্যাংকের পরিচালক মোহাম্মদ জাহেদ ইকবালের সার্বিক সহযোগীতায় ৩শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে খাদ্য বিতরনী অনুষ্ঠানে এনআরবি ব্যাংক বালিঙ্গা বাজার আউটলেটের পরিচালক তুহেল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও তরুন সমাজসেবক আব্দুস সামাদ খান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, এনআরবি ব্যাংক সিলেট ব্রাঞ্চ ও ক্লাস্টার ম্যানেজার প্রশান্ত কুমার সিনহা, গোয়ালাবাজার এনআরবি ব্যাংকের ম্যানেজার মাহবুব হোসেন চৌধুরী, শেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আক্তার হোসেন খান জাহেদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, শেওলার ইউপি সদস্য আবুল কালাম খান শেখ।
এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেন
সারা বিশ্বব্যাপী করোনা মহামারীতে এন আর বি ব্যাংকের পরিচালক জাহেদ ইকবাল
অত্র এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে জনগনের পাশে দাড়িয়েছেন ,তেমনি ভাবে বিয়ানীবাজার উপজেলায় আরো অনেক ব্যাংকের পরিচালক রয়েছেন সবার নিজ নিজ অবস্থান থেকে উনার মতো সাহায্যের হাত যদি বাড়িয়ে দেন ,কিছুটা হলেও করোনা ভয়াভহ মহামারী থেকে লোকজন উপকৃত হবে ,সরকারের পাশাপাশি এন আর বি ব্যাংকের এই উদ্যেগকে স্বাগত জানাই।
বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, নিম্ন মধ্যম আয়ের মানুষ চরম ভোগান্তিতে আছে। বিত্তবান সহ বিভিন্ন প্রতিষ্টানের উচিত কর্মহীন বাবুচি, রাজমিস্ত্ররি, কাঠমিস্ত্ররিদের পাশে দাঁড়ানো। তিনি এনআরবি ব্যাংকে পরিচালনা বোর্ডকে ধন্যবাদ জানান তাদের এ মহতি আয়োজনের জন্য পাশাপাশি অন্যান্য ব্যাংকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর