শিশুদের জন্য আমরা” এর উদ্যোগে ঈদের খুশি প্রজেক্টের আওতায় ৫ম দিনে

admin
  • আপডেট টাইম : মে ১৯ ২০২০, ১৭:৩২
  • 1369 বার পঠিত
শিশুদের জন্য আমরা” এর উদ্যোগে ঈদের খুশি প্রজেক্টের আওতায় ৫ম দিনে

“শিশুদের জন্য আমরা” এর উদ্যোগে
ঈদের খুশি প্রজেক্টের আওতায় ! আজ ১৯ই মে
৫ম দিনের মত বিয়ানীবাজার পশ্চিম এর সমন্বয়ক আব্দুল বাসিত জবলু ও তৌফিক রাব্বি ভাইয়ের সহায়তায় বিয়ানীবাজার তিলপাড়া ইউনিয়নের সদরপুর নয়াপাড়া চাংলা ৭০ টি পরিবারের মাঝে ১টাকার আহার হিসাবে মোরগ,আলু,সেমাই,চিনি,ময়দা,দুধ বিতরণ করা হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজ এর প্রিন্সিপাল ও সংগঠন এর উপদেষ্টা দ্বারকেশ চন্দ্রনাথ, ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মকসুদুল ইসলাম আউয়াল তাদের বক্তব্যে তারা সংগঠনে উত্তরোত্তর সফলতা কামনা করে সকলকে শিশুদের জন্য আমরা সংগঠনের মতো সকলকে এগিয়ে আসতে আহ্বান জানান।
এ সময় উপস্থিত আরো উপস্থিত ছিলেন “শিশুদের জন্য আমরা সংগঠনের উপদেষ্টা ডাঃশিব্বির আহমদ সোহেল,ডাঃআব্দুস সালাম মুক্তা,কবির আহমদ,জহিরুল হক রাজু।প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইদুর রহমান আমিত, জুবের আহমদ, জাফরান খা,কামরান মুহাম্মদ,আহনাফ আবেদিন দীপন,সাহেদ আহমদ, সদস্য নুরে আলম শিব্বির,আবিদ রহমান রানা, কয়েছ,ওয়ালিদ,সামিদ খান,রুপক,নোমান,দেওয়ান,নাফিস,জাওয়াদ,দেবু, জামিল হুসাইন, মুহিবুর রহমান প্রমুখ।
ইনশাআল্লাহ ধারাবাহিক ভাবে পুরো রমজান জুড়ে এই প্রজেক্টটির সফল করতে কাজ করে যাবো। এ জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর