নবউদ্দাম মিডিয়া গ্রুপের ছিন্নমূল শিশুদের ঈদ উপহার

admin
  • আপডেট টাইম : মে ১৯ ২০২০, ২১:০৯
  • 1387 বার পঠিত
নবউদ্দাম মিডিয়া গ্রুপের ছিন্নমূল শিশুদের ঈদ উপহার

বিয়ানীবাজার প্রতিনিধি :-

দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ আয়োজিত ও নবউদ্দাম মিডিয়া গ্রুপের সার্বিক সহযোগিতায় বিয়ানীবাজারের ১’শত ১০ ছিন্নমূল শিশুদের ঈদ উপহারে প্রথম ধাপের বিতরণ করা হয়।

নবউদ্দাম মিডিয়া গ্রুপের চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান ও পরিচালক ওয়াহিদুর রহমান সাকেলের অর্থায়নে মঙ্গলবার রাতে ভোজবাড়ি রেস্টুরেন্টে পৌরসভার ২০ ছিন্নমূল শিশুকে দুধ, চিনি, ময়দা, তেল, সেমাই, সুজি প্রদান করা হয়।

খাদ্যসহায়তা বিতরণকালে উপস্থিত থেকে বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান, বর্ষিয়ান রাজনীতিবিদ আতাউর রহমান খান বলেন একযুগ আগে শিকড় সন্ধানী প্রত্যয় নিয়ে নবউদ্দাম যাত্রা শুরু করে। তারের লক্ষে অবিচল থেকে নতুন আঙ্গিকে পূনরায় যাত্রা শুরু করলো। নবউদ্দামের সাথে ছিলাম, এখনো আছি, আগামীতে থাকবো। আর ছিন্নমূল শিশুদের জন্য মহত আয়োজন করায় দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশকে ধন্যবাদ।
এ সময় বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর বলেন, সৃষ্টিশীল কাজে নবউদ্দাম সব সময় ভূমিকা রেখে ৃআসছে। তাদের এ যাত্র অব্যাহত রেখে এগিয়ে যাবে দূর বহুদূর। তিনি আরো বলেন ইতিমধ্যে যুগান্তর স্বজন সমাবেশ নানা সৃজনশীল কাজ করে যাচ্ছে। এ সংগঠনের অগ্রযাত্রা কামনা করি বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রোকশানা বেগম লিমা বলেন, নবউদ্দাম পরিবারের সাথে আমার পারিবারিক সম্পর্ক। এ প্রচার ম্যাধম বিয়ানীবাজারবাসীর স্বার্থে কাজ করবে বলে বিশ্বাস করি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর