নিদনপুর-সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে’র উদ্যোগে দ্বিতীয় দফায় নগদ অর্থ সহায়তা

admin
  • আপডেট টাইম : মে ১৮ ২০২০, ১৯:০৯
  • 1374 বার পঠিত
নিদনপুর-সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে’র উদ্যোগে দ্বিতীয় দফায় নগদ অর্থ সহায়তা

এম.বেলাল আহমদঃ সারা বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে বিশ্বের জনজীবন যখন বিপর্যস্ত, কর্মমুখর মানুষগুলো লক ডাউনের কবলে পড়ে কর্মহীন, ঠিক এই সময়ে বিয়ানীবাজারে নিদনপুর-সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে’র উদ্যোগে পবিত্র রমজান মাসে গ্রামের কলোনি গুলোতে বসবাসরত বহিরাগত দরিদ্র ও অস্বচ্ছলদের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১৮মে) দুপুর ২ টায় নিদনপুর- সুপাতলা বাজারে ২৭০ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম এর শুরু হয় এবং নিদনপুর সুপাতলা এলাকায় গ্রামের সমাজকর্মীদের সহায়তায় কর্মহীন বহিরাগত দরিদ্রদের মধ্যে এ অর্থ পৌঁছে দেয়া হয়েছে।

গ্রামবাসী নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্টের এই উদ্যোগকে স্বাগত জানান এবং করোনা মহামারীতে বিপর্যস্ত গ্রামের কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ এর জন্য নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে’র কমিটি’র সকল দাতা এবং সার্বিক সহায়তার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে ট্রাস্টের পক্ষ থেকে আগামীতেও অস্বচ্ছল পরিবারের মধ্যে অর্থ সাহায্য প্রদান করার প্রত্যেয় জানান দায়িত্বশীলরা।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল মাহে রমজানের শুরুতে গ্রামের স্থানীয় প্রায় ১৫০ টি কর্মহীন, দরিদ্র ও অস্বচ্ছল পরিবারকে নগদ অর্থ দিয়ে সাহায্য করা হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর