গোলাপগন্জ উপজেলায় ১৪ জন করোনায় আক্রান্ত। সবাই বাড়িতে থাকুন,সাবধানে নিরাপদ থাকুন। নুরুল ইসলাম নাহিদ এম.পির আহবান

admin
  • আপডেট টাইম : মে ১৭ ২০২০, ১৮:৫১
  • 1442 বার পঠিত
গোলাপগন্জ উপজেলায় ১৪ জন করোনায় আক্রান্ত। সবাই বাড়িতে থাকুন,সাবধানে নিরাপদ থাকুন। নুরুল ইসলাম নাহিদ এম.পির আহবান

স্টাফ রিপোর্টারঃ

গোলাপগঞ্জ উপজেলায় আরো ১৪ জন করোনা রোগী সনাক্ত।
সবাই বাড়িতে থাকুন, সাবধানে নিরাপদ থাকুন।
সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম এমপি’র আহবান।
…………………………………………………………
গোলাপগঞ্জ উপজেলায় পৌর এলকার টিকরবাড়ি এলাকায় করোনা রুগীর সংস্পর্শে আসা শিশু সহ আরো ১৪ জন আক্রান্ত এনিয়ে গোলাপগঞ্জ উপজেলায় মোট রুগীর সংখ্যা ২১ জন।

সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ খবর পেয়ে সাথে সাথে গোলাপগঞ্জ উপজেলার UNO, THO, OC, Mayor, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলেন তাদের চিকিৎসা সহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা প্রধান করেন

গত কয়েক দিনে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে করোনা রোগী সনাক্ত হয়েছেন। তাই সবাই নিরাপদ থাকার জন্য ও নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য বিয়ানীবাজার গোলাপগঞ্জ থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ এম পি মহোদয় নির্দেশনা প্রধান করে যাচ্ছেন । জরুরি কাজ ছাড়া কেউ বাইরে যাবেন না যাওয়ার জন্য আহবান জানান। তিনি আরো বলেন
পরিস্থিতি মোকাবেলার জন্য সরকারি বেসরকারি পর্যায়ে খাদ্য ও অন্যান্য সাহায্য দেওয়া অব্যাহত আছে।

প্রত্যেক মানুষ নিজ নিজ বাড়িতে থাকা এবং নিয়ম মেনে চলার জন্য সবাইকে সতর্ক করতে ও অন্যান্য সকল বিষয়ে তৎপরতা জোরদার করার জন্য তিনি বিয়ানীবাজার গোলাপগঞ্জ দুই উপজেলার UNO, THO, OC, Mayor, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের সাথে নিয়মিত প্রতিদিন আলাপ করছেন এবং খোঁজখবর রাখছে।

তিনি সকলকে নিজ নিজ নিরাপত্তার স্বার্থে বাড়িতে থাকার ও বাড়িতে থেকে সকল নিয়ম কানুন মেনে চলার জন্য আমি সকলের নিকট আনুরোধ জানান।

আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।

নুরুল ইসলাম নাহিদ

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর