কমলগঞ্জে সোনালী ব্যাংকের পিয়ন ও ৩ জন করোনা আক্রান্ত

  • আপডেট টাইম : মে ১০ ২০২০, ১৩:১২
  • 263 বার পঠিত
কমলগঞ্জে সোনালী ব্যাংকের পিয়ন ও ৩ জন করোনা আক্রান্ত

আলমগীর হোসেন কমলগঞ্জ মৌলভীবাজার ::

মৌলভীবাজারের কমলগঞ্জে আরও ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এই পর্যন্ত কমলগঞ্জ মোট আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৭ জন এর আগে কমলগঞ্জ সোনালী ব্যাংকে আরো দুজন আক্রন্ত ছিল। বতমানে হলেন—সোনালী ব্যাংক ভানুগাছ শাখার পিয়ন (৩৭), কমলগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বৃদ্ধ (৬৫) ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের বৃদ্ধ (৬২)
শনিবার রাত ১১টায় ঢাকা থেকে প্রাপ্ত তথ্যে।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ এর সত্যতা নিশ্চিত করেন।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১ মে সোনালী ব্যাংক ভানুগাছ শাখার এক কর্মকর্তা ও এক নিরাপত্তাকর্মী আনসার সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এ শাখার বাকি কর্মকর্তা ও কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। শনিবার রাতে প্রাপ্ত রিপোর্টে দেখা যায়, এই ব্যাংক শাখার এক পিয়ন করোনা আক্রান্ত হয়েছেন। অপরদিকে কমলগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কুমড়াকাপনের ধানসিঁড়ি আবাসিক এলাকার বৃদ্ধ (৬৫) ও অন্যজন কমলগঞ্জ সদর ইউনয়িনের বাদে উবাহাটা গ্রামের বৃদ্ধ (৬০) করোনা আক্রান্ত হয়েছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া নতুন করে ৩ জন করোনা আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, রাত ১১টায় সিভিল সার্জন কার্যালয় সূত্রে তথ্য পেয়ে রাতেই পৌরসভার চন্ডিপুর গ্রামে গিয়ে করোনা আক্রান্ত ব্যাংকের পিয়নের বাড়ি লকডাউন করে তাকে একটি পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়। পৌরসভার ৭ নং ওয়ার্ডের ধানসিঁড়ি আবাসিক এলাকা করোনা আক্রান্ত বৃদ্ধের বাড়ি ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামে আক্রান্ত অপর বৃদ্ধের বাড়ি লকডাউন করে তাদের পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর