রউফুল ইসলাম এর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র গভীর শোক প্রকাশ।

admin
  • আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২০, ০৬:২৩
  • 1328 বার পঠিত
রউফুল ইসলাম এর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র গভীর শোক প্রকাশ।

ইন্নালিল্লাহিওয়াইন্নাইলাইহিরাজিউন।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সাবেক সভাপতি, বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ভূমি দাতা ও হাসপাতালের পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান কমিউনিটি নেতা রউফুল ইসলাম আর আমাদের মধ্যে নেই।কোভিড-১৯ প্রাণঘাতী করোনাভাইরাসের সাথে ১৬ দিন যুদ্ধ করে না ফেরার দেশে চলে গেলেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। আজ রাত ১০ টায় কুইন্স হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

জনাব রউফুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সফল শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ এম পি তিনি আজ এক শোক বার্তায় বলেন

যুক্তরাজ্যে প্রবাসী কমিউনিটি নেতা, বিয়ানীবাজার উপজেলার শ্রীধরা গ্রামের কৃতি সন্তান, জনদরদি সমাজ সেবক জনাব রউফুল ইসলাম ১৬ দিন ধরে প্রাণঘাতী করোনা ভাইরাসের সাথে লড়াই করে লন্ডনে কুইন্স হাসপাতালে ইন্তেকাল করেছেন। তাঁর মৃত্যু আমাদের জন্য অপুরনীয় ক্ষতি হলো, তিনি একজন জনদরদি সমাজ সেবক চিলেন। তার অভাব পূরণ হবার নায়। তিনি তার কর্মের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে থাকবেন। খবর শুনে খুবই মর্মাহত হয়েছি। আমি গভীর শোক প্রকাশ করছি। তাঁর পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানাচ্ছি।
দোয়া করি আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর