বিয়ানীবাজারে প্রতিষ্টাবার্ষিকীতে ছাত্রলীগের দু গ্রুপের সংঘর্ষ আহত -১০

admin
  • আপডেট টাইম : জানুয়ারি ০৫ ২০২০, ০৯:৩২
  • 1154 বার পঠিত
বিয়ানীবাজারে প্রতিষ্টাবার্ষিকীতে  ছাত্রলীগের দু গ্রুপের  সংঘর্ষ আহত -১০

মোহাম্মদ জুনেদঃ      ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির বিবাদমান দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।
শনিবার দুপুরে সিলেটের বিয়ানীবাজার পৌর শহরের উপজেলা ছাত্রলীগের বিবদমান রিভারবেল্ট ও স্বাধীন গ্রুপের মধ্যে  এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও এলাকায় উত্তেজনা বিরাজ করছে। দু’গ্রুপের নেতাকর্মীদের পৌরশহরের পৃথক দু’স্থানে অবস্থান করতে দেখা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের বিদ্যমান গ্রুপগুলো পৃথক কর্মসূচির আয়োজন করে। ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন গ্রুপ পৃথক কর্মসূচি উদযাপনের এক পর্যায়ে দুটি গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ইনার কলেজ রোডে প্রথমে ধাক্কা-ধাক্কি ও হাতহাতি শুরু হয়। পরে দু’গ্রুপের নেতাকর্মীরা বাকবিতণ্ডা জড়িয়ে পড়লে তা সংঘর্ষে রূপ নেয়। দু’গ্রুপের মধ্যে কলেজ রোড ও টিএন্ডটি রোডে দেশীয় অস্ত্রের মহড়া ও ইট-পাঠকেল নিক্ষেপ শুরু হয়।
সংঘর্ষ চলাকালে ফখরুল ইসলাম, মুরাদ আহমদ, আশরাফুল হক, সালাহ উদ্দিনসহ আরো ৩জন ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। আহতদের বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। এদিকে, সংঘর্ষের খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ এবং সাবেক ও বর্তমান ছাত্রলীগের শীর্ষ পর্যায়ের নেতারা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এখনও দু’গ্রুপের নেতাকর্মীদের পৌরশহরের পৃথক দু’স্থানে অবস্থান করতে গেছে। এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান- এখানে সামান্য ইটপাটকেল ছোড়াছুঁড়ি হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুরোপুরি শান্ত রয়েছে। তবে তিনি নেতাকর্মীদের আহত হওয়ার বিষয়টি অস্বীকার করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর