সিলেট সিএইচসিপি নির্বাচনে অবৈধ ভোট কাস্টিং করায় ৪ প্রার্থীর নতুন নির্বাচন দাবী

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ৩০ ২০১৯, ১৭:২০
  • 1171 বার পঠিত
সিলেট সিএইচসিপি নির্বাচনে অবৈধ ভোট কাস্টিং করায় ৪ প্রার্থীর নতুন নির্বাচন দাবী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি’র সংগঠন সিলেট জেলা সিএইচসিপি এসোসিয়েশন এর নির্বাচন মুসলিম সাহিত্য সংসদে ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। নির্বাচনে সিলেট জেলার ১৩ টি উপজেলার ৬ জন করে মোট ৭৮ জন ভোটার। নির্বাচনের দিন ৭৮ টি ভোটের মধ্যে কাস্টিং হয় ৭৬ টি ভোট। কিন্তু গণনার দেখা যায় ৮১ টি ভোট, এই ভোট থেকে একজন কমিশনার ৫ টি ভোট বাতিল করে ফলাফল ঘোষণা করেন।

প্রার্থীদের প্রশ্ন হলো অতিরিক্ত অবৈধ ৫ টি ভোট আসলো কি ভাবে। তা হলে এই নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ হয়নি, অবৈধ ভাবে ভোট কাস্টিং করা হয়েছে। আমরা এই ফলাফল প্রত্যাহারের জন্য কমিশনের নিকট লিখিত অভিযোগ করেছি। লিখিত অভিযোগ কারিরা হলেন- সভাপতি পদে মোঃ ছায়ফুল আলম রোকন, সহ সভাপতি পদে মোছাঃ কুহিনূর বেগম, সাধারণ সম্পাদক পদে আমিনুর রহমান আহমান, সাংগঠনিক সম্পাদক পদে হেলাল আহমদ। নির্বাচনে সাংগঠনিক সম্পা

সহ সভাপতি পদপ্রার্থী সায়ফুল আলম রুকন বলেন আমরা চেয়েছিলাম একটি নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচন, কিন্তু এই নির্বাচনে মোট কাস্টিং ভোট ৭৬ টি থেকে ৫ টি অবৈধ সহ ৮১ টি ভোট কাস্টিং করা হয়। এই ৫ টি ভোট আসলো কি ভাবে, এই নির্বাচন আমাদের সকল উপজেলার সিএইচসিপি’র প্রত্যাশাছিল নিরপেক্ষ ও সুষ্ঠ হবে, আমরা সকল হতাশ হয়েছি, আমরা এই নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছি এবং একটি সুষ্ঠ নিরপেক্ষ নতুন নির্বাচনের দাবী জানাচ্ছি।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর