৯৯৯’য়ে কল বিয়ানীবাজার থানা হাজতে ৪ ছিনতাইকারী

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ২৯ ২০১৯, ০৯:৩৪
  • 1446 বার পঠিত
৯৯৯’য়ে কল বিয়ানীবাজার থানা হাজতে ৪ ছিনতাইকারী

সিলেট থেকে বিয়ানীবাজার আসার পথে ছিনতাইকারির কবলে পড়েন বিয়ানীবাজার চারখাইয়ের বাগবাড়ি এসএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান। ছিনতাইকারিরা নগদ অর্থ, মোবাইল ফোন, ল্যাপটপসহ সঙ্গে থাকা জিনিসপত্র লুট করে উপজেলার আঙ্গুরা মোহাম্মদপুর এলাকায় ফেলে পালিয়ে যায়। এসময় তিনি ৯৯৯ কল দিয়ে পুলিশ কন্টোলরুমকে বিষয়টি অবহিত করেন। আলম পুলিশফাঁড়ির বিশেষ একটি টিম তৎক্ষনিক অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারী এবং ছিনতাই কাজে ব্যবহৃিত একটি প্রাইভেটকার আটক করে। একই সময়ে তাদের কাছ থেকে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয়। শুক্রবার রাতে তাদের আটক করা হয়।

আটকৃত ছিনতাইকারীরা হলেন,কুলাউড়া থানার দক্ষিন চাতলগাঁও এর মৃত আছমান মিয়ার পুত্র তোফায়েল আহমদ, আসনপুর এলাকার আনিদমিয়ার পুত্র নাজমুল হোসেন শাওন,ছাতলগাঁও এলাকার আব্দুল ওয়াহিদ জালানির পুত্র আব্দুলা আল মাসুদ এবং একই এলাকার মৃত ছাদ উল্লার পুত্র হোসেন মিয়া।

ছিনতাইয়ের স্বীকার হওয়া শিক্ষক হাবিবুর রহমান জানান, শুক্রবার রাতে তিনি সিলেট কদমতলী এলাকা থেকে বিয়ানীবাজারের চারখাইয়ে আসার উদ্দেশ্য একটি প্রাইভেট কারে উঠে। এসময় গাড়িতে চালক ছাড়াও আরেকজন যাত্রী ছিলো। পরে আরো দুইজন ছিনতাইকারী যাত্রীবেশে গাড়িতে উঠে । বিয়ানীবাজারে উদ্দ্যেশে ছেড়ে আসা প্রাইভেট কারটি বিয়ানীবাজার উপজেলার আঙ্গুরা মোহাম্মদপুর এলাকায় আসলে ছিনতাইকারিরা গলা ও পেটে ছুরি আটকিয়ে নগদ টাকা, ল্যাপটপ, মেবাইলফোনসহ সঙ্গে থাকা প্রয়োজনীয় জিনিস পত্র রেখে তাকে গাড়ি থেকে ফেলে দিয়ে সিলেট দিকে চলে যায়। এসময় তিনি ৯৯৯’য় কল করে অভিযোগ জানান। ঘটনার কয়েক মিনিটির মধ্যে আলমপুর পুলিশ ফাঁড়ির একটি বিশেষ দল আলমপুর এলাকা থেকে তাদের আটক করে এবং ছিনতাইকৃত মালামাল উদ্ধার করে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, ছিনতাইকারীর কবলে পড়া হাবিবুর রহমান ৯৯৯ য়ে কল করে সরাসরি পুলিশ কন্টোলরুমে অভিযোগ জানানোতে সেখান থেকে আলমপুর পুলিশ ফাঁড়িতে খবর পাঠানো হয়। পুলিশের তৎক্ষনিক অভিযানে আদের আলমপুর এলাকা থেকে আটক করা হয়। এঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর