চারখাইয়ে সংবর্ধিত হলেন মাহতাবুর রহমান নাসির

admin
  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০১৯, ১৬:৩০
  • 1443 বার পঠিত
চারখাইয়ে সংবর্ধিত হলেন মাহতাবুর রহমান নাসির

সুফিয়ান আহমদ,
বিয়ানীবাজার প্রতিনিধি:-

সিলেটের গৌরব, বিয়ানীবাজারের কৃতি সন্তান, আল্ হারামাইন গ্রুপ, আল্ হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান শিল্পপতি মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি’কে গণসংবর্ধনা দিলো তার নিজ ইউনিয়ন চারখাইবাসী। নিজ ভূমিপুত্রকে সংবর্ধিত করতে চারখাই জুড়ে ছিলো সাজসাজ রব। সংবর্ধিত অতিথিসহ আগত অতিথিদের স্বাগত জানিয়ে কয়েকদিন আগে থেকেই চারখাই বাজার ও আশপাশ এলাকায় সাঁটানো হয় গেইট, ব্যানার ও ফেষ্টুন।

শনিবার দুপুরে চারখাই ইউনিয়নবাসীর উদ্যোগে চারখাই উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এই গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মাহতাবুর রহমান নাসির। তিনি বলেন, দেশ ও দেশের বাইরে যত অঞ্চলে সংবর্ধনা পেয়েছি আমি এতো আপ্লুত হইনি। নিজ এলাকার মানুষের ভালবাসায় আমি সত্যিই মুগ্ধ। আমি যতদিন বেঁচে থাকবো এলাকার সার্বিক উন্নয়ন ও কল্যাণে নিজেকে সম্পৃক্ত রাখবো।
চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ আলীর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনায় মাহতাবুর রহমান নাসির সিআইপি’র সহোদর আল্ হারামাইন হাসপাতাল ও আল্ হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ মোহাম্মদ অলিউর রহমান সিআইপি, পরিচালক মোহাম্মদ কফিলুর রহমান, আল্ হারামাইন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ ইমাদুর রহমান রাসেল, পরিচালক মোহাম্মদ আশফাকুর রহমান রুমেল ও আল্ হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ- এর ম্যানেজিং ডাইরেক্টর ডাঃ মোহাম্মদ এহসানুর রহমানকেও সংবর্ধনা প্রদান করা হয়।

প্রফেসর আব্দুল খালিকের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পিপি এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট এএমজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান।
সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়নের সর্বস্তরের মানুষ, শিক্ষার্থী, শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এরপর বিকেল ৩ টায় নিজ জন্মভূমি চারখাইয়ের নাটেশ্বর গ্রামে নিজ পিতার নামে প্রতিষ্ঠিত “মরহুম আলহাজ্ব মাওলানা কাজী আব্দুল হক হাফেজীয়া মাদরাসা”র শুভ উদ্বোধন করেন বিশ্ববরেণ্য ব্যবসায়ী ও শিল্পপতি মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির (সিআইপি)। সেখানেও তাকে সংবর্ধনা প্রদান করেন নাটেশ্বর গ্রামবাসী।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর