জমকালো আয়োজনে শেষ হলো এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১৯ ২০১৯, ০৩:০৬
  • 1140 বার পঠিত
জমকালো আয়োজনে শেষ হলো এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯

নিউইয়র্কে জমকালো আয়োজনে এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠিত হয়। কুইন্স প্যালেসে আয়োজিত অনুষ্ঠানে, তারকাদের হাতে এই সম্মাননা তুলে দেন, শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম সহ অন্যান্য অতিথিরা ॥

শো-টাইম মিউজিক আয়োজিত অনুষ্ঠানে, উপস্থাপনা করেন ঝর্ণা ফাত্তাহ, সেলিম ইবরাহীম ও সোনিয়া। এতে, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেবিবিএর প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, সাপ্তাহিক দেশ বাংলা সম্পাদক ডা. চৌধুরীর সারওয়ার হাসান ও সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক মাহাফুজুর রহমান।

এভার এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯ প্রধান করা হয় , ভয়েস অব আমেরিকার সাংবাদিক আকবর হায়দার কিরণ, উত্তর আমেরিকার জনপ্রিয় উপস্থাপিকা ও টিবিএন ২৪ টেলিভিশনের সিনিয়র নিউজ প্রেজেন্টার শামসুন নাহার নিম্মি, যুক্তরাষ্ট্র ¯জাতীয় পাটির সভাপতি আব্দুর রহমান ও সাধারন সম্পাদক আবু তালেব চান্দু , কমিউনিটি এক্টিভিস্ট আলিম খান আকাশ, ইউএসবাংলার সম্পাদক ও আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি আব্দুল হামিদ, ফটো সাংবাদিক লুৎফুর রহমান বিনু, বাংলা ভিশনের সাংবাদিক নিহার সিদ্দিকী, কিয়ার 365 এর পরিচালক নিলুফা ইয়াসমিন, কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি শামীম আল আমিন, সংগীতশিল্পী তনিমা হাদি, রানু নেওয়াজ, কামরুজ্জামান বকুল, নীলিমা শশী, কমিউনিটি এক্টিভিস্ট ফাহাদ সোলাইমান,সাকিল মিয়া,আবদু রশিদ বাবু, শিবলী সাদিক,, ,নাসরিন আহমেদ, নীরা এস নীরু।  

ছবি-নিহার সিদ্দিক

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে, সংগীত পরিবেশন করেন, দেশ ও প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পীরা। এছাড়াও ছিল নৃত্য পরিবেশন ও ফ্যাশন শো।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর